ঢাকাবুধবার , ২৮ ফেব্রুয়ারি ২০২৪
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরো
  6. ইসলামিক
  7. কবিতা
  8. কৃষি সংবাদ
  9. ক্যাম্পাস
  10. খাদ্য ও পুষ্টি
  11. খুলনা
  12. খেলাধুলা
  13. চট্টগ্রাম
  14. ছড়া
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

অপরাধীদের পক্ষে তদ্বির না করলে অপরাধ অনেক নিয়ন্ত্রণ করা যাবে। এড: ময়েজ উদ্দিন শরীফ রুয়েল এমপি।।

রামকৃষ্ণ তালুকদার বিশেষ প্রতিনিধি:
ফেব্রুয়ারি ২৮, ২০২৪ ৬:০০ অপরাহ্ণ
Link Copied!

 

রামকৃষ্ণ তালুকদার বিশেষ প্রতিনিধি:

বিভিন্ন অপরাধের সাথে জড়িত অপরাধীদের পক্ষে জনপ্রতিনিধি সহ সমাজের সচেতন মহল না দাড়ালে অপরাধ প্রবনতা অনেকাংশে কমে যাবে।

বানিয়াচংয়ে উপজেলা আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভায় প্রধান অতিথির বক্তব্য প্রদানকালে উপরোক্ত মন্তব্য করেছেন বানিয়াচং-আজমিরীগঞ্জ আসনের সংসদ সদস্য এডঃ ময়েজ উদ্দিন শরীফ রুয়েল।

এ সময় তিনি আরও বলেন, মাদক সেবন ও মাদক বিক্রয় হ্রাস করতে জিরো টলারেন্স নীতি গ্রহণ করতে হবে।
এছাড়াও চুরি-ছিনতাই,গ্রাম্য দাঙা প্রতিরোধে আইনশৃঙ্খলা বাহিনী কে কঠোর অবস্থানে থাকার পরামর্শ দিয়ে এমপি ময়েজ উদ্দিন শরীফ রুয়েল বলেছেন আমাকে বিভিন্ন উরসে আমন্ত্রণ জানানো হয়েছে আমি যাইনি।

এমন ও হয়েছে আমার নামে উরসের শিরনীর জন্য আস্ত গরু জবাই দিয়ে আমি দিয়েছি বলে প্রচার করেছে।
আমি চাইবো আগামী পাচ বছর বানিয়াচং উপজেলার আইনশৃঙ্খলা পরিস্থিতি যেন বাংলাদেশের মধ্যে সবচেয়ে বেশি ভালো থাকে।

বুধবার (২৮ ফেব্রুয়ারী) সকাল সাড়ে ১১ টায় উপজেলা প্রশাসনের উদ্যোগে উপজেলা পরিষদ সভাকক্ষে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাহবুবুর রহমান।
এ সময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বানিয়াচং উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কাসেম চৌধুরী।
এ সময় আইনশৃঙ্খলা কমিটির সদস্যরা বক্তব্যে বলেন, বানিয়াচং উপজেলার আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে আইনশৃঙ্খলা বাহিনী কে কঠোর অবস্থানে থাকতে হবে।

পুলিশ প্রশাসনের প্রতি নিরীহ নিরপরাধ ব্যাক্তিদের প্রতি কোনরকম হয়রানি না করে প্রকৃত অপরাধীদেরকে কঠোরভাবে দমনের জন্য আহবান জানিয়েছেন।
এছাড়া পূর্বের চেয়ে আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক হওয়ায় সংশ্লিষ্টদের ধন্যবাদ জানানো হয়েছে।

এ সময় মাদক, জুয়া ও চুরি-ডাকাতি বন্ধ করতে প্রয়োজনীয় ব্যাবস্থা গ্রহণের জন্য আহবান জানানো হয়।আসন্ন রমজান মাস উপলক্ষে বাজার দর স্বাভাবিক রাখতে ও মানহীন ঔষধ বিক্রয় বন্ধ করতে কঠোর হওয়ার জন্য আহবান জানানো হয়েছে।

এ সময় বক্তব্য রাখে,বানিয়াচং থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ দেলোয়ার হোসেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আংগুর মিয়া, ইউপি চেয়ারম্যান শেখ শামসুল হক, চেয়ারম্যান আহাদ মিয়া,আনোয়ার হোসেন, মঞ্জু কুমার দাস,এরশাদ আলী, ফরিদ আহমেদ, মাসউদ কোরাইশী মক্কী, হাফেজ শামরুল ইসলাম, জয়কুমার দাস, সাদিকুর রহমান, শেখ মিজান, নাসির উদ্দীন চৌধুরী, দূর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি বিপুল ভূষণ রায়, হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান আধিবাসী ঐক্য পরিষদের সভাপতি ভারপ্রাপ্ত অধ্যক্ষ স্বপন কুমার দাস,উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শাহজাহান মিয়া, উপজেলা আওয়ামী লীগ নেতা শেখ শাহনেওয়াজ ফুল, বানিয়াচং প্রেসক্লাব সভাপতি মোশাহেদ মিয়া, পল্লী বিদ্যুৎ এজিএম কম মো: আবুল হাসান,শিক্ষা কর্মকর্তা মোঃ কবিরুল ইসলাম প্রমুখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
%d bloggers like this: