ঢাকাশনিবার , ২ মার্চ ২০২৪
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরো
  6. ইসলামিক
  7. কবিতা
  8. কৃষি সংবাদ
  9. ক্যাম্পাস
  10. খাদ্য ও পুষ্টি
  11. খুলনা
  12. খেলাধুলা
  13. চট্টগ্রাম
  14. ছড়া
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

কেন্দুয়ায় ফুলকলি বিদ্যা নিকেতনের কৃতি শিক্ষার্থীদের পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান

কোহিনূর আলম, নেত্রকোণা প্রতিনিধিঃ
মার্চ ২, ২০২৪ ১১:০৫ পূর্বাহ্ণ
Link Copied!

 

কোহিনূর আলম, নেত্রকোণা প্রতিনিধিঃ

“শৃঙ্খলাবোধ ও চরিত্র গঠনই শিক্ষার মূল উদ্দেশ্য” শ্লোগানে নেত্রকোণার কেন্দুয়া উপজেলার ফুলকলি বিদ্যা নিকেতনের আয়োজনে সাবেরুন্নেছা বালিকা উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে আলোচনা সভা, কৃতি শিক্ষার্থী, ক্রীড়া প্রতিযোগিদের পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান ২০২৪ অনুষ্ঠিত হয়েছে ।

শনিবার (২ মার্চ) ফুলকলি বিদ্যা নিকেতনের সম্মানিত পরিচালক ভানু চন্দ্র ভদ্রের সভাপতিত্বে এবং উক্ত প্রতিষ্ঠানের পরিচালক ও সঙ্গীত শিল্পী সুশেন সাহা রায়ের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, কেন্দুয়া পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ আসাদুল হক ভূঁঞা ।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন, কেন্দুয়া সরকারি কলেজের সাবেক ভারপ্রাপ্ত অধ্যক্ষ ও মুখ্য আলোচক রনেন চন্দ্র সরকার, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ কামরুল হাসান ভূঁঞা, কেন্দুয়া থানার অফিসার ইনচার্জ মোঃ এনামুল হক (পিপিএম-সেবা), উপজেলা রিসোর্স সেন্টারের ইনস্ট্রাক্টর মোঃ আসাদুজ্জামান , সাবেরুন্নেছা বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ মুখলেছুর রহমান বাঙালী , সায়মা শাজাহান একাডেমির প্রধান শিক্ষক মোঃ শহীদুল ইসলাম, সাংবাদিক সমরেন্দ্র বিশ্বশর্মা, কেন্দুয়া জয় হরি স্প্রাই সরকারি উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক তপন চন্দ্র ভদ্র ।

এর আগে পবিত্র কুরআন তেলাওয়াত ও গীতা পাঠ শেষে স্বাগত বক্তব্য রাখেন, ফুলকলি বিদ্যা নিকেতনের প্রধান শিক্ষক আবু সাইদ মিল্কী ।

প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন, বর্তমানে শিক্ষার্থীদের অভিভাবকবৃন্দ অনেক সচেতন । এখন শিক্ষার মানোন্নয়ন ও শিক্ষার পরিবেশ আগের চেয়ে অনেক ভালো ও সুন্দর হয়েছে । অভিভাবকদের উদ্যেশ্যে তিনি আরো বলেন, মোবাইল ফোনের নেতিবাচক দিক থেকে বাচ্চাদের দূরে রাখতে হবে এবং মাধ্যমিক পর্যায়ের পর মোবাইল ফোন দেয়া যেতে পারে । যাতে তারা যুগের সাথে তাল মিলিয়ে তাদের প্রয়োজনীয় কাজগুলো সারতে পারে । কারণ আজকের শিশু আগামীর স্মার্ট বাংলাদেশে বিনির্মানে নেতৃত্ব দিবে ।

সবশেষে কৃতি শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয় ।

এসময় উপস্থিত ছিলেন, কেন্দুয়া সরকারি কলেজের অবঃ সহকারী অধ্যাপক বিজয়া সরকার, কেন্দুয়া মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আব্দুস সাকী, উপজেলা পূজা উদযাপন কমিটির সাধারণ সম্পাদক সজল সরকার, কবি দ্বীপান্বিতা খান, শিক্ষার্থী ও অভিভাবকবৃন্দ সহ বিভিন্ন মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
%d bloggers like this: