ঢাকাশুক্রবার , ২২ মার্চ ২০২৪
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরো
  6. ইসলামিক
  7. কবিতা
  8. কৃষি সংবাদ
  9. ক্যাম্পাস
  10. খাদ্য ও পুষ্টি
  11. খুলনা
  12. খেলাধুলা
  13. চট্টগ্রাম
  14. ছড়া
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

রামগঞ্জে সৌদিয়া রেস্টুরেন্ট এন্ড চাইনিজ এ বাহারী ইফতারির সমাহার চলছে ক্রেতাদের ভিড়।

Link Copied!

মোঃ আলমগীর হোসেন জয়
রামগঞ্জ প্রতিনিধি

প্রো: মোঃ কবির হোসেন
এস কে টাওয়ার বাইপাস সড়ক রামগঞ্জ। ০১৭১৮০৩৭১৭৭

পবিত্র রমজানের রহমতের প্রথমদিন থেকেই রামগঞ্জে ইফতারির বাজার জমে উঠেছে। রামগঞ্জ ও সোনাপুর বাজারের কয়েকটি, ইফতার প্রস্তুতকারক প্রতিষ্ঠানের মধ্যে প্রতিটি প্রতিষ্ঠান নিত্য-নতুন চমক উপহার দেওয়াই এ সরগরমের মূল কারন। এদের মধ্যে অন্যতম স্থানে রয়েছে এবারো রামগঞ্জের এস কে টাওয়ার বাইপাস সড়কের ঐতিহ্যবাহী সৌদিয়া রেস্টুরেন্ট এন্ড চাইনিজ । কয়েকটি ইফতারির প্রতিষ্ঠান ঘুরে দেখা যায় দুুপুর ১২.০০ টা থেকেই ক্রেতাদের ব্যাপক ভিড়।

কয়েকজন রোজাদার জানান, সাহরির খাবার নিয়ে আমাদের খুব বেশি চাহিদা না থাকলেও ইফতারে হরেক রকমের খাবার চাই। তবে ইফতারির মূল মেন্যু বলতে খেজুর, পেঁয়াজু, বেগুনি, ছোলা, মুড়ি, হালিম, জিলাপি, ডাবলি, ভেজিটেবল চপ, আলুর চপ, কাঁচা ছোলা, সালাদ, ফলের সালাদ, নুডুলস, খিচুরি, তেহারি, চিড়া-দই হরেক রকম বাহারি মিষ্টি ইত্যাদি এছাড়াও পানীয়ের মধ্যে রয়েছে- বোরহানি, লাচ্ছি, ফালুদা, লেবুর সরবত। একটু ভারী খাবারের মধ্যে রয়েছে চিকেন ফ্রাই, চিকেন গ্রিল, খাসির মাংস, গরুর মগজ, কলিজা, মুরগির মাংস, শিক কাবাব ও সবজিসহ আরো হরেক রকমের খাবার যা সৌদিয়া রেস্টুরেন্টে এন্ড চাইনিজে আমরা পাই।

সৌদিয়া রেস্টুরেন্ট এন্ড চাইনিজ কর্তৃপক্ষের পক্ষে মোঃকবির হোসেন । পবিত্র রমজান মাসব্যাপী রোজাদারদের চাহিদা ও সাধ্যের ওপর ভিত্তি করে আমাদের প্রতিষ্ঠানে খাদ্যের মান বজায় রেখে স্বাস্থ্যসম্মত ভাবে বিভিন্ন আইটেমের বাহারী ইফতারি তৈরি করা হয়। এ কারনেই উপজেলার দুর-দুরান্ত থেকে রোজাদাররা তাদের পছন্দ অনুযায়ী ইফতারি ক্রয় করতে এখানে ভিড় জমায়।সৌদিয়া রেস্টুরেন্ট এন্ড চাইনিজ এর পরিচালক মোঃতারেক মাহমুদ এর পক্ষ থেকে সকল ক্রেতা ও ভোক্তা ভাই-বোন বন্ধুদের পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা ও অভিনন্দন

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
%d bloggers like this: