ঢাকামঙ্গলবার , ২ এপ্রিল ২০২৪
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরো
  6. ইসলামিক
  7. কবিতা
  8. কৃষি সংবাদ
  9. ক্যাম্পাস
  10. খাদ্য ও পুষ্টি
  11. খুলনা
  12. খেলাধুলা
  13. চট্টগ্রাম
  14. ছড়া
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

ইপিজেডে হত্যাকাণ্ডের ২৪ ঘণ্টার মধ্যেই মামলার রহস্য উন্মোচন: আটক ১

Link Copied!

বাবুল হোসেন বাবলা ঃ চট্টগ্রাম জেলা প্রতিনিধি

নগরীর ইপিজেড থানাধীন নারিকেল তলাস্থ হাজী মইনুদ্দিন বিল্ডিংয়ের চতুর্থ তলায় বাদি মো. মারুফ মিয়া (১৮), সৎ মা বিউটি আক্তার (২৮) এবংবাবা মোঃ শাহীনের মধ্যে ঝগড়া বিবাদ সহ হাতাহাতি হয়।

উক্ত ঝগড়া বিবাদ চলাকালীন তাদের মাঝে হাতাহাতির এক পর্যায়ে বিউটি শীলের পাটা নিয়ে ভিকটিম মোঃ শাহীন (৩৫) এর দিকে ছুড়ে মারলে ভিকটিম সে আঘাতপ্রাপ্ত হয়ে মাটিতে লুটিয়ে পড়ে ঐ অবস্থায় বিউটি পুনরায় পাটার ভাংগা টুকরা দিয়ে ভিকটিম শাহীনের মাথার পিছনে বাম পাশে সজোরে আঘাত করলে তার মাথার পিছনের বাম পাশে ফেটে রক্তাক্ত করেছে এবং টাকার টুকরা দিয়ে ভিকটিমের পিঠে, দুই হাতে ও দুই পায়ের বিভিন্ন অংশে আঘাত করে জখম করে।
উক্ত সংবাদ পেয়ে বাদির সঙ্গীয় জাহিদ মিয়া (৪২) ও মো. জানু মিয়া (৪৪) ঘটনাস্থলে গিয়ে বাদির বাবা মো. শাহীনকে চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ওয়ার্ড নং- ২৮, বেড নং- ১১-এ’তে চিকিৎসাধীন অবস্থায় গতকাল সোমবার ০১ এপ্রিল ভোর ৫টায় মারা গেলে নগরীর ইপিজেড থানায় একটি নিয়মিত মামলা দায়ের করা হয়।

এ সংক্রান্ত সিএমপির ইপিজেড থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ হোসাইনের নেতৃত্বে ইপিজেড থানার টিম ১ এপ্রিল,রাত ২১:৪৫ টায় থানা এলাকায় অভিযান পরিচালনা করে উক্ত হত্যাকাণ্ডে জড়িত থাকার অভিযোগে বিউটি আক্তার কে আটক করেছে বলে জানিয়েছেন থানার ওসি মোঃ হোসাইন।
তিনি আরো জানান, আটক বিউটি আক্তার (২৮)ব্যক্তিকে যথাযথ পুলিশ স্কটের সহায়তায় বিজ্ঞ আদালতের মাধ্যমে ০২ এপ্রিল বিকেলে জেলহাজতে পাঠানো হয়েছে বলে জানায়।
তবে আটক ব্যক্তিকে রিমান্ড চাওয়া হবে কি না তা জানাতে পারেন নি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
%d bloggers like this: